শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / চৌগ্রাম ইউনিয়নে পল্লীশ্রীর বৃক্ষরোপন অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন

চৌগ্রাম ইউনিয়নে পল্লীশ্রীর বৃক্ষরোপন অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন

নিজস্ব প্রতিবেদ, সিংড়া:
সবুজ শ্যামল সিংড়া উপজেলা গড়ে তোলার লক্ষ্য নিয়ে পল্লীশ্রী উন্নয়ন সংস্হা শুক্রবার চৌগ্রাম ইউনিয়নে আনুষ্ঠানিক ভাবে তাদের বৃক্ষরোপন অভিযান-২০২০ শুরু করেছে। চৌগ্রাম ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা আনুষ্ঠানিকভাবে কার্যক্রম উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চৌগ্রাম ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সুমন ও পল্লীশ্রী উন্নয়ন সংস্হার সদস্য নির্মল, লেমন, সুজন, টিটু,অভি, বাবুল, আতিক, আরিফ, অপু সহ আরো অনেকে।

শুক্রবার সকাল ১০ টায় চৌগ্রাম ইউনিয়ন পরিষদে বৃক্ষরোপনের মাধ্যমে এই অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে নিমাকদমা মাজারসহ বিভিন্ন গুরত্বপুর্ণ স্হানে চারাগাছ রোপন করা হয়। সংস্হাটি সভাপতি রনজিত কুমারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ভাইয়ের নির্দেশনায় ও সহযোগিতায় বৃক্ষরোপন অভিযান অব্যহত রয়েছে। এবছর প্রায় ১০০০০ চারাগাছ তারা ক্রমানয়ে ১২ টি ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, স্কুল, কলেজ ও মানুষের বাড়ি বাড়ি গিয়ে রোপন করবেন। সবুজ শ্যামল সিংড়া গড়ার জন্য প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর অনুরোধ জানান তিনি।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …