শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বিশিষ্ট ব্যবসায়ী ও বর্ষিয়ান রাজনীতিক আব্দুর রহিম আর নেই
নাটোরের আলাইপুর নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিক আব্দুর রহিম

বিশিষ্ট ব্যবসায়ী ও বর্ষিয়ান রাজনীতিক আব্দুর রহিম আর নেই

নিজস্ব প্রতিবেদক:
নাটোর শহরের আলাইপুর ধোপাপাড়া নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিক এবং স্বেচ্ছাসেবকলীগ নেতা সেলিম আহমেদের পিতা আলহাজ্ব আব্দুর রহিম ৩০ জুন মঙ্গলবার রাত ১১টায় তাঁর নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রয়াত আব্দুর রহিম কিডনীর সমস্যায় ভুগছিলেন। চেন্নাই এপোলোতে চিকিৎসা শেষে নিজ বাড়িতেই চিকিৎসারত ছিলেন। মঙ্গলবার রাত ১১টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আব্দুর রহিমের মৃত্যুতে তাঁর শুভাকাঙ্খিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, পৌর মেয়র ও নারদ বার্তার নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি আব্দুর রহিমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মরহুম আব্দুর রহিমের জানাজার নামাজ আজ বুধবার সকাল ১০টা ৩০মিনিটে শহরের নীচাবাজার জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাজায় উপস্থিত হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …