শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / মান্দায় ৮১ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

মান্দায় ৮১ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক ,নওগাঁ:
নওগাঁর মান্দায় ৮১ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য সাড়ে ৩২ লক্ষ টাকা।

রাজশাহী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যায় মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরীঘাট নামক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে।

এসময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো খ ১২-৫৪৫২) ৩টি মোবাইল সেট, নগদ ১৪ হাজার টাকা জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩২ লক্ষ ৫০ হাজার টাকা।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার উত্তর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (৩৯) এবং একই জেলার বি পাড়া গ্রামের মোসলেমের ছেলে মিজানুর রহমান মিজান (৩০)। মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, র‌্যাব আটককৃতদের মান্দা থানায় সোপার্দ করেছে।

তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …