শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পুঠিয়ায় ইনাম ফিসফিড মিলে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

পুঠিয়ায় ইনাম ফিসফিড মিলে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া:

রাজশাহীর পুঠিয়া উপজেলার ধোপাপাড়া এলাকায় পঁচা এঙ্কার বুটের ডাউল রাখার অভিযোগে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৫ হাজার টাকা জরিমানা আদায় ও ২৫০ বস্তা  ডাউল জব্দ করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান।

উপজেলা নির্বাহী অফিসার কার্যালয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ধোপাপাড়া বাজারের পার্শ্বে হাবিবুর রহমানের বন্ধ চাউল মিলের উঠানে পচাঁ এ্যাঙ্কার বুটের ডাউল এর গন্ধে এলাকাবাসী সম্যসা হচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়।

এমন খবরটি পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান ঘটনাস্থলে গিয়ে ২ শত ৫০ বস্তা পচাঁ এ্যাঙ্কার বুট থাকায় ফিড মিলের মালিক আতিকুর রহমানের নিকট থেকে মৎস্যখাদ্য ও পশুখাদ্য আইন, ২০১০ মোতাবেক ৫ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত জব্দকৃত ডাউলগুলো জিউপাড়া ইউপি পরিষদের চেয়ারম্যান হোসনেয়ারকে দায়িত্ব দেন, যেন সেই ডাউল কোন পুকুর ফেলে দেওয়ার জন্য।

এ ব্যাপারে জিউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসনেয়ারা বলেন, রবিবার সকাল পর্যন্ত সেই ডাউল কি করা হয়েছে তা তিনি জানেন না। এ সময় থানার এসআই সালাম ও তার সঙ্গে ফোর্স উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বড়াইগ্রামে ‘বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় রাসূল সা. এর আদর্শ’ শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম উপজেলা জামায়াতের উদ্যোগে ‘বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠায় রাসূল সা. এর আদর্শ’ শীর্ষক …