শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নাটোরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে সাড়ে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব। শনিবার দুপুর দুইটার দিকে শহরের স্বাধীনতা চত্বর এলাকা থেকে তাদের ওই গাঁজাসহ আটক করা হয়। আটককৃতরা হলো লালমনিরহাট জেলা পাটগ্রাম থানার জমগ্রাম বাউরা বাজার এলাকার মৃত আমের আলীর ছেলে শামছুল হক(৫৩) এবং কুমিল্লা জেলা মহোরগঞ্জ থানার আটিয়াবাড়ি দাদঘর গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে আলমগীর(৩০)।

র‌্যাব সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শহরের স্বাধীনতা চত্বর এলাকায় জনসেবা হাসপাতালের সামনে বগুড়া হইতে নাটোরগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে অপারেশন পরিচালনা করে। দুপুর দুইটার দিকে একটি বাঁশ বোঝাই লরি ওই স্থানে আসে। এসময় ওই লরি থামিয়ে তল্লাশি করে সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় গাঁজাবহনের জন্যে শামছুল এবং আলমগীরকে আটক করা হয়। আটককৃতরা জানায় গাঁজাগুলি লালমনিরহাট হতে এনে পাবনায় অজ্ঞাত ব্যক্তির নিকট বিক্রি করবে।
তারা আরো স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজোসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে বিক্রি করে আসছে।

পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …