শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় সিসি ক্যামেরা দেখে দুই চোর আটক

নলডাঙ্গায় সিসি ক্যামেরা দেখে দুই চোর আটক

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
সিসি ক্যামেরা দেখে নাটোরের নলডাঙ্গায় জাহেদুল ইসলাম ও আজম নামের দুই চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার রায়সিংহপুর বাজারের মোহাম্মদ আলীর মুদি দোকানের টিনের চালা কেটে নগদ টাকাসহ মালামাল চুরি করে দুই চোর পালিয়ে যাওয়ার পর শনিবার সকালে মুদি দোকানে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে তাদের শনাক্ত করে। এরপর এলাকাবাসী দুই চোরকে আটক করে পুলিশে সৌপর্দ করে। আটক জাহেদুল ইসলাম উপজেলার ভূষণগাছা গ্রামের মৃত আইনাল হকের ও আজম আলী একই গ্রামের হাসেম আলীর ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, শুক্রবার রাতে উপজেলার রায়সিংহপুর বাজারের মোহাম্মদ আলীর মুদি দোকানে দুই চোর টিনের চালা কেটে দোকানের ক্যাশ থেকে নগদ টাকাসহ কিছু মালামাল চুরি করে পালিয়ে যায়। পরের দিন শনিবার সকালে মোহাম্মদ আলী দোকানের তালা খুলে দোকানের মালামাল তছনছ করা দেখে দোকানে থাকা সিসি ক্যামেরায় দুই চোর জাহেদুল ইসলাম ও আজম আলীকে শনাক্ত করে এলাকাবাসী। পরে দুই চোরকে আটক করে পুলিশের কাছে সৌপর্দ করে এলাকাবাসী। এসময় নগদ টাকা ও কিছু চুরিকৃত মালামাল উদ্ধার করে তারা। এ ঘটনায় দোকান মালিক মোহাম্মদ আলী বাদী হয়ে দুই চোরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …