শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ঢাকায় অবস্থানরত নিজ এলাকার অসহায়দের জন্যে খাদ্যসহায়তা পাঠালেন সাংসদ শিমুল

ঢাকায় অবস্থানরত নিজ এলাকার অসহায়দের জন্যে খাদ্যসহায়তা পাঠালেন সাংসদ শিমুল

নিজস্ব প্রতিবেদক:
ঢাকায় অবস্থানরত জনৈক শিপনের ফোন কল পেয়েই ঢাকার মীরপুরে বসবাসরত নাটোরের ৩০ পরিবারকে খাদ্যসহায়তা পাঠিয়ে দিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

শনিবার দুপুরের পর এমপি শিমুলের নির্দেশ পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঢাকায় অবস্থানরত নাটোর সদর এলাকাসহ নলডাঙ্গা উপজেলার পিপরুল গ্রামের এই ৩০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী প্যাকেটজাত করে ঢাকার মীরপুরের ঠিকানায় পাঠিয়ে দেন।

জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ও সাংসদ শিমুলের ব্যক্তিগত সহকারী আকরামুল ইসলাম জানান, শনিবার সকালে জনৈক শিপন ঢাকায় অবস্থানরত শফিকুল ইসলাম শিমুল এমপি স্যারের নম্বরে ফোন করে জানান তারা ৩০ পরিবার মীরপুরে বসবাস করেন। বর্তমানে তারা খুব কষ্টে এবং অভুক্ত অবস্থায় রয়েছেন। ওই ফোন কল পাওয়ার পর পরই এমপি মহোদয় নির্দেশ দেন পরিবারগুলোর জন্য নাটোর থেকে খাদ্য সামগ্রী পাঠানোর জন্য।

এমপি শিমুলের নির্দেশ পেয়ে ওই ৩০ পরিবারের প্রতিজনের জন্য ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও ১ কেজি সোয়াবিন তেল প্যাকেট করে ঢাকাগামী বনলতা পরিবহন নামে একটি বাসে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। সেখান থেকে ফোন কল দেয়া শিপন তা সংগ্রহ করে যথাস্থানে পৌঁছে দিবেন বলে জানান তিনি।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …