রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নাটোরের লালপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪ জনকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

নাটোরের লালপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪ জনকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে ভেজাল বিরোধী অভিযানে ৪ জনকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলার বালতিতা ইসলামপুর গ্রামে ভেজাল গুড় তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল উপজেলার বালতি তা ইসলামপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে সাড়ে সাত হাজার কেজি ভেজাল ১৫ কেজি ফিটকারী, ১কেজি ডালডা, ৫কেজি হাইড্রোজ, ১কেজি চুন, ক্ষতিকারক রং-০২ লিটার সহ নাজিম উদ্দিনের ছেলে আবু হাসান (২৫), শরিয়তের ছেলে সাগর (২৭), মৃত আজবারের ছেলে মিজানুর রহমান কে আটক করে। ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সামনে হাজির করা হয়।

এ সময় তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আবূ হাসানকে এক লক্ষ, সাগরকে পঞ্চাশ হাজার ও মিজানুরকে ত্রিশ হাজার টাকা,সর্বমোট এক লক্ষ আশি হাজার টাকা জরিমানা করেন। উল্লেখ্য যে, ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত ভেজাল গুড় ও অন্যান্য সকল উপাদান ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …