রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / কৃষি / বাগাতিপাড়ায় ন্যায্য মূল্যে ধান কিনতে উন্মুক্ত লটারি

বাগাতিপাড়ায় ন্যায্য মূল্যে ধান কিনতে উন্মুক্ত লটারি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
সরাসরি কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্যে ২০১৯-২০ অর্থ বছরে বোরো ধান ক্রয়ের লক্ষ্যে নাটোরের বাগাতিপাড়ায় উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মালঞ্চি গোডাউন চত্ত্বরে এই উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়। লটারির উদ্বোধন করেন নটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল।

উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে উপজেলার মালঞ্চি গোডাউন চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন নটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল।

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল করিম প্রমুখ।

মালঞ্চি খাদ্য গুদামের খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, বোরো ধান সংগ্রহের লক্ষ্যে লক্ষমাত্রা অর্জনে কৃষক বাছাইয়ের উদ্দেশ্যে ২৯৯ জন কৃষকের মধ্যে লটারি করা হয়। এ বছর সরকার নির্ধারিত প্রতিকেজি ২৬ টাকা দরে উপজেলার কৃষকদের নিকট হতে ৫৫ মেট্রিক ট্রন ধান সংগ্রহ করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …