রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরের সিংগারদহ গ্রামে এক যুবককে কুপিয়ে হত্যা

নাটোরের সিংগারদহ গ্রামে এক যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের সিংড়ারদহ গ্রামে মিঠু ইসলাম নামে এক যুবককে কুপিয়ে হত্যার পর মরদেহটি বাড়ীর দরজায় ফেলে রেখে গেছে দূর্বৃত্তরা। নিহত মিঠু ইসলাম সদর উপজেলার সিংড়ারদহ গ্রামের আব্দুল্লাহর ছেলে। আজ বুধবার ভোরে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত ও নিহতের পরিবারের স্বজনরা জানান, মিঠু গতরাত ৯টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। রাতে বিভিন্নস্থানে খোঁজ করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। ভোর রাতে নিজ বাড়ীর ঘরের দরজার পাশে মিঠুর রক্তাক্ত মরদেহ পরে থাকতে দেখে পরিবারের লোকজন।

পরে বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে অন্য কোথাও মিঠুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাড়ীর দরজায় রেখে গেছে দূর্বৃত্তরা। মিঠু পেশায় একজন দিনমজুর ছিলেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিষয়টি তদন্ত করতে পুলিশের একটি টিম এলাকায় অভিযান শুরু করেছে দ্রুত রহস্য উদঘাটন করা হবে।

আরও দেখুন

নাটোরে ধর্ষণ চেষ্টায় ১ জনের আটকাদেশ

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর থানার লক্ষিপুর খোলাবাড়িয়া এলাকায় শিশু(০৭) কে ধর্ষন চেষ্টায় আব্দুর রহমান(১৭)কে ১০ …