শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুর-বড়াইগ্রামবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান

গুরুদাসপুর-বড়াইগ্রামবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সকল শুভানুধ্যায়ী, আওয়ামীলীগ নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। রোববার দেয়া এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বাণীতে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, বড়াইগ্রাম-গুরুদাসপুর ও নাটোর জেলার বাসিন্দা সকল ধর্মপ্রাণ মুসলমান ভাইবোনসহ সবাইকে জানাই ঈদুলে ফিতরের আন্তরিক শুভেচ্ছা- ঈদ মোবারক। পবিত্র ঈদ উপলক্ষ্যে আমাদের সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় হউক। আমাদের জীবন আনন্দ ও সমৃদ্ধিতে ভরে উঠুক। ঈদের শুভকামনায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

তিনি বলেন, মাসব্যাপী কঠোর সংযম সাধনার পর মুসলমানদের জীবনে আনন্দের ফল্গুধারা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্তে আমরা ভেদাভেদ ভুলে সবাই মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ করবো। ৩০টি রোজাপালন ও ঈদুল ফিতরের প্রকৃত শিক্ষা থেকে সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি মুক্ত হয়ে মাদক মুক্ত সমৃদ্ধশালী দেশ গঠণে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এটাই হোক আজকের দিনের অঙ্গীকার।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে গোটা বিশ্ববাসীর মধ্যে ভয় ও আতঙ্ক বিরাজ করছে। ফলে এবার প্রতি বছরের ন্যায় মহাসমারোগে ঈদের আনন্দ করা সম্ভব হচ্ছে না। তাই সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে মসজিদে ঈদের নামাজ পড়াসহ নিরাপদ পরিবেশে ঈদ উৎসব পালনের আহ্বান জানান।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *