শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রাম-গুরুদাসপুরবাসীকে বিএনপি নেতা জন গমেজের ঈদ শুভেচ্ছা

বড়াইগ্রাম-গুরুদাসপুরবাসীকে বিএনপি নেতা জন গমেজের ঈদ শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সকল শুভানুধ্যায়ী, বিএনপি নেতাকর্মীসহ দল মত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবি এ্যাডভোকেট জন গমেজ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেয়া এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

মি. জন গমেজ বলেন, বড়াইগ্রাম-গুরুদাসপুরসহ নাটোর জেলার ধর্মপ্রাণ মুসলমান ভাইবোনসহ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা- ঈদ মোবারক। মুসলিম ভাইবোনদের সাথে ঈদের আনন্দ অন্তরে অনুভব করছি। কিন্তু করোনায় বিশ্বমানব সম্প্রদায় এক মহাসংকটকাল অতিক্রম করছে। মানুষ আজ জীবন নিয়ে আতংকের মধ্যে রয়েছে। করোনায় মানুষের মৃত্যুর মিছিল বাড়ছে। এমন অবস্থায় এবারের প্রত্যাশা ঈদ করোনা মুক্ত পৃথিবী নিয়ে আসুক। দেশে সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা হউক। জাতীয় ঐক্য গড়ে উঠুক। দেশে ও বিশ্বে শান্তি প্রতিষ্ঠা হউক। দেশনেত্রী সুস্থ থাকুন। আমাদের সম্প্রীতির বন্ধন ও মানবিক সম্পর্ক আরো সুদৃঢ় হউক। আপনার জীবন আনন্দ ও সমৃদ্ধিতে ভরে উঠুক।

ঈদের শুভকামনায় মুসলিম সম্প্রদায়ের এই আনন্দঘন দিনে আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মধ্যে ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করাই হোক সবার অঙ্গীকার।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব স¤প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য করোনার কারণে এবার মুসলিম ভাইবোনরা উন্মুক্ত পরিবেশে পূর্বের ন্যায় আনন্দঘন পরিবেশে হয়তো ঈদের আনন্দ করতে পারছেন না। তারপরও নিজের ও পরিবারেরসহ পুরো দেশবাসীর কল্যাণার্থে সবাই ঘরে থেকে নিরাপদ পরিবেশে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন। তিনি স্বচ্ছল মানুষদেরকে হতদরিদ্রদের পাশে দাঁড়িয়ে তারাও যেন ঈদের আনন্দ উপভোগ করতে পারেন সে সহযোগিতা করার আহŸান জানান।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …