শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / একটি মানবিক আবেদন জনির চিকিৎসার জন্যে জাকাত ফেতরার আবেদন

একটি মানবিক আবেদন জনির চিকিৎসার জন্যে জাকাত ফেতরার আবেদন

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
জসিম উদ্দিন জনি নাটোর জেলা সিংড়া উপজেলাধীন সিংড়া পৌরসভার ১০ নং ওয়ার্ড মহেশচন্দ্রপুর এলাকার বাসিন্দা।৩৮ বছর বয়সী এই যুবক সাত বছর আগে মস্তিস্কে রক্ত ক্ষরণজনিত কারণে অঙ্গহীন অবস্থায় পড়ে আছেন। অসুস্থ হওয়ার পর তার স্ত্রী স্বামী এবং কন্যা সন্তান ফেলে বাবার বাড়িতে চলে গেছে। বাড়ির যা কিছু ছিল তা বিক্রি করে চিকিৎসার পেছনে ব্যয় করে সহায় সম্বলহীন হয়ে বিছানায় পড়ে আছেন। এমতাবস্থায় তিনি সমাজের সচ্ছল ও বিত্তবানদের কাছে এই মানবিক আবেদন রেখেছেন।

-”আস-সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ্ ওয়া বারকাতুহু।যাকাত ফেতরার আবেদন জানাচ্ছি।আমি নাটোর জেলা সিংড়া উপজেলাধীন সিংড়া পৌরসভার ১০ নং ওয়ার্ড মহেশচন্দ্রপুর গ্রামের স্বায়ী বাসিন্দা।আমি দীর্ঘদিন যাবৎ স্ট্রোক করে ৭ বছর যাবৎ হাঁটা চলা ফেরা করতে পারি না এবং কথাও বলতে পারি না। টাকার অভাবে আমার উন্নত চিকিৎসা হচ্ছে না। আমার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যাওয়া প্রয়োজন।বিধায় আপনাদের নিকট আমার উন্নত চিকিৎসার জন্য, সব ধনীরা যাকাত দেয় এবং প্রতিটি মানুষের ফেতরা দিতেই হবে বাধ্যতামূলক।

তাই আমাকে আপনাদের কিছু যাকাত ও ফেতরা টাকা দিয়ে সাহায্য সহযোগিতা করুন। আমার জীবন বাঁচান আমি আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাই। দয়া করে আমার পাশে দাঁড়ান। আমি খুবই অসহায় অবস্থার মধ্যে জীবন যাপন করছি। যারা আর্থিক সহযোগিতা করতে চান বিকাশ নং ০১৭০১-৯৫০৯০৮ পার্সোনাল। বিনীত নিবেদক (মোঃ জসিম উদ্দিন জনি) নিকটস্থ গ্রামবাসিরা আমার বাসায় দিতে পারেন যদি অন্য কেউ আমাকে দেখে যাকাত ও ফেতরা টাকা দিতে পারেন তাহলে আমার বাসায় এসে পৌছে দিতে পারেন।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …