শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / আজ নাটোরে ভ্রাম্যমাণ আদালতের ১৭ হাজার টাকা জরিমানা আদায়

আজ নাটোরে ভ্রাম্যমাণ আদালতের ১৭ হাজার টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের নিয়োজিত ভ্রাম্যমাণ আদালত। রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় এই অভিযান পরিচালনা করেন তাঁরা। কোভিড-১৯ সংক্রমণ প্রশমনে জেলা প্রশাসন নাটোরের চলমান অভিযানে বিভিন্ন উপজেলায় ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আজ ১৫ টি মোবাইল কোর্ট পরিচালিত হয়।

গণজমায়েত, সঙ্গত কারণ ছাড়া চলাচল ও অধিক মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয়সহ বিভিন্ন অপরাধে ৩০ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৭ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়৷ এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিন কঠোরভাবে নিশ্চিতকরণে প্রশাসন, পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সমন্বয়ে সার্বক্ষণিক নজরদারি অব্যাহত রয়েছে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় গরীব, দুঃস্থ মানুষের বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। নাটোরে করোনা ভাইরাস রোগী শনাক্ত হওয়ায় সকলকে যথাসম্ভব ঘরে থেকে স্বাস্থ্যবিধি মানা এবং নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …