রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / লালপুরে করোনাভাইরাসে কেউ শনাক্ত হয়নি

লালপুরে করোনাভাইরাসে কেউ শনাক্ত হয়নি

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ

নভেল করোনা ভাইরাসে নাটোরের লালপুরে কেউ আক্রান্ত বা সনাক্ত হয়নি । লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  এর মাধ্যমে করোনা ভাইরাস সন্দেহে  ৪৬ জনের রক্তের নমুনা সংগ্রহ করে নাটোর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে । এর মধ্য পরীক্ষা ও নিরীক্ষা করে ৩৬ জনের রক্তের নমুনার রিপোর্ট      পাঠিয়েছে নাটোর সিভিল সার্জন অফিস । এই রিপোর্টে কেউ করোনা ভাইরাসে আক্রান্ত বা সনাক্ত হয়নি।  

বৃহস্পতিবার ৩০ এপ্রিল  করোনা  ভাইরাস সন্দেহে ১০ জনের রক্তের নমুনা সংগ্রহ করে  নাটোর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে । এ নমুনার রিপোর্ট  এখনো আসেনি ।

এবিষয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা: আব্দুর রাজ্জাক বলেন, নভেল করোনা ভাইরাস সন্দেহে ৩৬ জনের রক্তের নমুনা সংগ্রহ করে নাটোর সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছিল । নমুনা গুলো পরীক্ষা ও নিরীক্ষা করে নাটোর সিভিল সার্জন অফিস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৬ জনের রিপোর্ট  পাঠিয়েছে । এই রিপোর্টে কেউ করোনা ভাইরাসে আক্রান্ত বা শনাক্ত হয়নি ।


তিনি আরো বলেন আজ ৩০ এপ্রিল বৃহস্পতিবার করোনা ভাইরাস সন্দেহে ১০জনের রক্তের নমুনা সংগ্রহ করে নাটোর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে ।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …