শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়ায় বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান গকুল

বাগাতিপাড়ায় বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান গকুল


নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
যারা খেটে খাওয়া দিনমজুর প্রতিদিন সামান্য রোজগারে পরিবারকে নিয়ে বেঁচে থাকার জীবনযুদ্ধই যাদের একমাত্র পথ। আজ তারা করোনায় কর্মহীন হয়ে পড়েছে। আর করোনায় কর্মহীন হয়ে পড়া এসব নিন্ম আয়ের মানুষের মাঝে নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এর নির্দেশনায় বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ।

উপজেলার বিভিন্ন এলাকায় অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে জানা গেছে। বুধবার সকালেও তাঁকে উপজেলার পৌর এলাকা সোনাপাতিল মহল্লায় এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিতে দেখা যায়।


এসময় তিনি জানান, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল তাঁর সংসদীয় এলাকা বাগাতিপাড়া ও লালপুর উপজেলায় কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। ফোন কলেও বাড়ি বাড়ি গিয়ে তিনি দিনে রাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনিও তার নিদ্যেশে মোতাবেক কাজ করে যাচ্ছে । এছাড়াও তাঁর পক্ষেও নেতা-কর্মীরাও মানবিক সহায়তা অব্যহত রেখেছেন।

উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসনসহ সরকারি বিভিন্ন দপ্তর, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, এমনকি ব্যক্তি উদ্যোগেও এই উপজেলার নিন্ম আয়ের মানুষদের মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে।

এসময় তিনি সকলকে সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতেও অনুরোধ জানান। ।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …