শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের বড়াইগ্রামে গৃহবধুকে উত্যক্তের জেরে সংঘর্ষে আহত ১০, আটক ২

নাটোরের বড়াইগ্রামে গৃহবধুকে উত্যক্তের জেরে সংঘর্ষে আহত ১০, আটক ২

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
বড়াইগ্রামে গৃহবধুকে উত্যক্তের জের ধরে সৃষ্ট সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এই ঘটনায় আটক গোপালপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার আওয়ামী ’লীগ নেতা ইয়ারুল ইসলাম এবং সাবেক মেম্বার ও উপজেলা বিএনপির সদস্য নাহারুল ইসলামকে বুধবার কোর্টে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শিবপুর গ্রামের উজ্জল হোসেন প্রামাণিক তার প্রতিবেশী এক প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করে আসছিল। এ ব্যাপারে সোমবার ঐ প্রবাসীর ছোট ভাই সালাউদ্দিন মন্ডল নিষেধ করলে ক্ষিপ্ত হয়ে উজ্জল তাকে মারপিট করে। এর জের ধরে মঙ্গলবার তর্ক বিতর্কের এক পর্যায়ে বর্তমান ও সাবেক মেম্বারের নেতৃত্বে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এতে কমপক্ষে ১০ জন আহত হন।

আহতদের মধ্যে নাহারুল ইসলাম মন্ডল (৪৩) ও ইয়ারুল ইসলাম প্রামাণিক (৪২) কে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়াসহ আফতাব উদ্দিন মন্ডল (৫৫) কে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে, কমর উদ্দিন মন্ডল (৫৩), নজরুল ইসলাম মন্ডল (৪০) ও রেজাউল করিম মন্ডল (৪৫) কে নাটোর সদর হাসপাতালে এবং হাবিবুর রহমান প্রামাণিক (৩০), হারেছ প্রামাণিক (৪৫), রাজু (২৫) ও পান্না (২২) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার আটক দুজনকে কোর্টে পাঠানো হয়েছে।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …