রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরের সিংড়া পৌরসভায় ১২শ এর অধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

নাটোরের সিংড়া পৌরসভায় ১২শ এর অধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়া পৌরসভায় ১২শ এর অধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। শনিবার সকাল থেকে এই খাদ্যসহায়তা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সিংড়া পৌরসভার খেটে খাওয়া, মেহনতি কর্মহীন মানুষদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে পৌরসভার মানবিক সহায়তা তহবিলে দেয়া আর্থিক সহযোগিতা থেকে এই খাদ্যসামগ্রী ক্রয় করা হয়। গতকাল পৌরসভার ১২ নং ওয়ার্ডে ৩৭২টি এবং ৯নং ওয়ার্ডে ৬৬৪টি ও ৫নং ওয়ার্ডে ১৮২টি পরিবারের মাঝে সেই খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে।

খাদ্য বিতরণ কালে মেয়র জানান,আমি আবারও আপনারা যাঁরা এসকল মানুষের তরে এগিয়ে এসেছেন পৌরবাসীর পক্ষ থেকে তাঁদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আরও জানান, আপনাদের সহযোগিতায় সিংড়া পৌরসভার মানবিক সহায়তা তহবিলে জমা সর্বমোট ৯ লক্ষ ৩ হাজার ৯৫ টাকা ব্যয়: ২২.৬৫০ মে: টন চাউল কেনা বাবদ ৯ লক্ষ ৪ হাজার টাকা ৪ মে: টন আলু কেনা বাবদ ৯৫ হাজার টাকা ১৫০০ লিটার সয়বিন তেল কেনা বাবদ ১ লক্ষ ৫৩ হাজার টাকা ১.১ মে: টন মশুর ডাল কেনা বাবদ ৮৪ হাজার ৪৭৫ টাকা ১.১ মে: টন লবণ কেনা বাবদ ২৭ হাজার ৫০০ টাকা আপনাদের সহযোগিতায় সিংড়া পৌরসভার মানবিক সহায়তা তহবিলে জমা সর্বমোট ৯ লক্ষ ৩ হাজার ৯৫ টাকা খাদ্যসামগ্রী কেনা বাবদ মোট ব্যয়: ১২ লক্ষ ৬৩ হাজার ৯৭৫ টাকা বর্তমানে পৌরসভার মানবিক সহায়তা তহবিলে ঘাটতি আছে ৩ লক্ষ ৬০ হাজার ৮৮০ টাকা।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …