রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / পুঠিয়াতে সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা

পুঠিয়াতে সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা

নিজস্ব প্রতিবেদক,পুঠিয়াঃ
রাজশাহী পুঠিয়া উপজেলায় শনিবার করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় না রাখা, অপ্রয়োজনে ঘোরাফেরা করা, জনসমাগম কমাতে, নির্দেশনা অমান্য করে নিত্যপ্রয়োজনীয় ব্যতিত অন্যান্য দোকান খোলা রাখা সহ রাস্তা অবরুদ্ধ করে যান চলাচলে বাধা সৃষ্টির অপরাধে মোট ২৭,২০০/- অর্থদন্ড প্রদান করেন ওলিউজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার,পুঠিয়া, রাজশাহী ।


আজ বানেশ্বর হাটে নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় দুই দোকানি ও রাস্তা অবরুদ্ধ করে মিলের মালামাল লোডিং করায় মোট ১৩০০০/ টাকা জরিমানা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইনে (২) দোকানী কে সর্বমোট ১,২০০০ টাকা জরিমানা করা আরোপ করা হয়।


সরকারী নির্দেশনা না মানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট ওলিউজ্জামান, রুমানা আফরোজ, সহকারী কমিশনার (ভূমি), পুঠিয়া, রাজশাহী ও সুমন চৌধুরী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী।
এ সময়ে ইএনও উপস্থিত সাধারণ মানুষকে বলেন, আমরা আছি আপনাদের করোনা ঝুঁকি কমানোর প্রচেষ্টা নিয়ে, সকল ধরনের জনসমাগম রোধে কাজ করছি। সকলের সহযোগিতা প্রয়োজন। অপ্রয়োজনে ঘরের বাইরে বের হবেন না। সকলেই ঘরে নিরাপদে থাকুন, বাংলাদেশকে নিরাপদ রাখুন।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম, এস আই সাজ্জাদ হোসেন ও সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় এই অভিযান পরিচালিত হয়।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …