রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / বিশেষ সংবাদ / ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কলম ইউপি চেয়ারম্যান

ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কলম ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক,সিংড়াঃ
নাটোরের সিংড়ায় কলম ইউনিয়নে কর্মহীন অসহায় পরিবারকে নিজ তহবিল থেকে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনুল হক চুনু। হটলাইন নাম্বার ০১৭১১-৩০৪০৪৮ তে ফোন করে খাদ্য সামগ্রী পেয়েছে জয়নব, জাহানারা, সুফিয়া সহ প্রায় ৫০ টি পরিবার। খাদ্য সামগ্রী হিসেবে তিনি ১৫ কেজি গম, ১ লিটার তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাউল দেয়া হচ্ছে।

সুবিধাভোগীরা জানান, চেয়ারম্যান নিজে বাইক চালিয়ে এসে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। জাহানারা জানান, আমার স্বামী অসুস্থ, ছেলে ভ্যান চালায়, বর্তমানে কর্ম নাই প্রতিবেশি ১ জন জানতে পারে ঘরে বাজার করারা মত অবস্থা নাই। প্রতিবেশি নাস্বার থেকে চেয়ারম্যান কে ফোন করা হয়। চেয়ারম্যান নিজে এসে পৌঁছে দেন।

ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু জানান, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরন করা হয়েছে, আইসিটি প্রতিমন্ত্রী মহোদয়ের নিজস্ব তহবিল থেকে ও সহায়তা প্রদান করা হয়েছে। তারপরেও অনেক পরিবার কর্মহীন, তাদের কে নিজ তহবিল থেকে সহায়তার উদ্যোগ নিয়েছি। এই অনুদান অব্যহত থাকবে, সমাজের বিত্তশালীদের ব্যক্তিগত ভাবে সহায়তার অনুরোধ জানান তিনি।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …