রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে পুকুর খননের দায়ে দুইজনকে ১ লাখ টাকা জরিমানা

গুরুদাসপুরে পুকুর খননের দায়ে দুইজনকে ১ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর: নাটোরের গুরুদাসপুর অবৈধভাবে পুকুর খননের দায়ে দুইজনকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (১০ এপ্রিল ) গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউপির  পাঁচ পুরুলিয়া এলাকার মেহেদি হাসান শিশিরকে এক লাখ এবং কামরুল ইসলাম কে দশ হাজার টাকা জরিমানার আদেশ দেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফ-উল আরেফিন।

শুক্রবার দুপুর ১২ টা থেকে  গুরুদাসপুর উপজেলায় কৃষিজমি রক্ষায় পুকুর খনন বন্ধে অভিযান শুরু হয়। পুরুলিয়া এলাকার মেহেদি হাসান শিশির কে কৃষিজমি নষ্ট করে পুকুর খননের দায়ে আটক করা হয়। অপরদিকে এক্সকাভেটর চালক কামরুল ইসলাম কে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফ-উল আরেফিন।  দুইজনকে মোট এক লাখ দশ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফ-উল আরেফিন জানান, আইন অমান্য করে যারা পুকুর খনন করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে স্থানীয়ভাবে সচেতনতা বৃদ্ধি এবং পুকুর খননকারীদের সম্পর্কে তথ্য দেওয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *