রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় বিরোধের জের: সেচ দিতে না পারায় ধান গাছ মরে যাচ্ছে

নলডাঙ্গায় বিরোধের জের: সেচ দিতে না পারায় ধান গাছ মরে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গায় ব্যক্তি বিরোধের জেরে আব্দুল জলিল নামের এক কৃষক সেচ দিতে না পারায় তার বোরো ধান গাছ শুকিয়ে মরে যাচ্ছে। প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার না পেয়ে বিপাকে পড়ে দ্বারে দ্বারে ঘুরছে।কৃষক আব্দুল জলিল উপজেলার পশ্চিম মাধনগর ডাক্তার পাড়া গ্রামের মৃত বয়েন উদ্দিনের ছেলে।
ভুক্তভোগি কৃষক আব্দুল জলিল জানান,গত ৩০ মার্চ উপজেলার পশ্চিম মাধনগর ডাক্তার পাড়া গ্রামে প্রতিপক্ষ জাহিদুল ইসলামের জমির উপর দিয়ে বৈদ্যতিক তারের লাইন দিয়ে ধান সেচ দেওয়া নিয়ে দু পক্ষের মধ্যে হাতাহাতি হয়।এ ঘটনায় প্রতিপক্ষরা থানায় মামলা দায়ের করে।এর জের ধরে গত ১১ দিন ধরে বাঁধা দেওয়ায় ৬ বিঘা জমির বোরো ধানে সেচ দিতে পারছি না।ফলে সেচ দিতে না পারায় এ কয়েকদিনে ধান গাছের পাতা শুকিয়ে মরে যাচ্ছে।কষ্টের ফসল বাঁচাতে উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিলেও কোন ব্যবস্থা গ্রহণ করেনি।এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি জানান,এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *