শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া পবিত্র শবে বরাত উপলক্ষে খাদ্য বিতরণ করলেন সাংবাদিক রবিন খান

সিংড়া পবিত্র শবে বরাত উপলক্ষে খাদ্য বিতরণ করলেন সাংবাদিক রবিন খান


নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ

করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে অনেক কষ্টে জীবনযাপন করা নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নের প্রায় ৫০টি হতদরিদ্র পরিবারের মানুষের মধ্যে পবিত্র শবেবরাতের খাদ্য সামগ্রী (২ কেজি করে আটা, ১ কেজি চিনি, আধা কেজি সুজি,এক প্যাকেট করে দুধ ও গরম মসলা) বিতরণ করেছেন সাংবাদিক রবিন খান ও তার বড় ভাই খান সাহেব৮ই এপ্রিল বুধবার বিকালে তিনি পর্যায়ক্রমে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বুধবার বিকাল ৫ টার দিকে সামাজিক দুরত্ব মেনে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিংড়া মডেল প্রেসক্লাব এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক রবিন খান।

রবিন খান বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে আমার গ্রামের হতদরিদ্র মানুষ কর্মহীন হয়ে অনেক কষ্টে জীবনযাপন করছেন। এরইমধ্যে পবিত্র শবে বরাত চলে এসেছে। তাই আমার বড় ভাই খান সাহেব এর সহযোগিতায় ব্যক্তিগত উদ্যোগে আমি আমার গ্রামের হতদরিদ্র মানুষের মধ্যে প্রায় ৫০টা প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছি। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ময়দা, চিনি, সুজি,কিসমিস,দুধ ও গরম মসলা। আশা করছি ২-১ দিনের মধ্যেই ছোট চৌগ্রাম, বড় চৌগ্রাম গ্রামের কিছু সংখ্যক হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হবে।

তিনি করোনা ভাইরাসের সংক্রমণ বিষয়ে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী জনসমাগম না করে ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মাস্ক পড়া ও হাঁচি-কাশির শিষ্টাচার মেনে চলার পরামর্শ দেন।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …