রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁ.নবাবগঞ্জের করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

চাঁ.নবাবগঞ্জের করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের পূব সাহেব গ্রামে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক বৃদ্ধ মৃত্যু বরণ করেন। নিহত মোজাম্মেল হোসেন (৪৫) মৃত হাসিমুদ্দীনের ছেলে। নিহতের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়িকে লকডাউন করা হয়। বিষয়টি নিশ্চিত করেন চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান মুহাঃ শাহ আলম।

চৌডালা ইউনিয়নের চেয়ারম্যান মুহাঃ শাহ আলম জানান, মোজাম্মেল হোসেন গতকাল সোমবার সকাল ১১ টার দিকে জ্বর, সর্দি ও গলা ব্যাথা নিয়ে ঢাকা থেকে বাড়ি আসেন। সারাদিন বাড়ি থাকলেও রাত সাড়ে ৮ টার দিকে মৃত্যু বরণ করেন মোজাম্মেল। কিন্তু তার শরিরে কোন শ্বাসকষ্ট ছিলো না।

তিনি আরো জানান, মোজাম্মেল ঢাকায় কৃষি কাজে (ধান কাটতে) গিয়েছেন। চাঁপাইনবাবগঞ্জ জেলায় এই  প্রথম করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে কারো মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে বেশ কয়েকজন লোজ মোজাম্মেলের দাফন সম্পূর্ন করেন।

এদিকে জেলা সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী জানান, মোজাম্মেল করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারাও যেতে পারেন। তবে করোনা ভাইরাসের সময় না পাওয়ায় নিহত ব্যক্তি শরিরের থেকে কোন নমুনা গ্রহণ করা হয় যায়নি।

নমুনা গ্রহণ না করায় পূর্ব সাহেব গ্রামসহ পাশের কয়েক গ্রামের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *