রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / বাগাতিপাড়ায় ‘সাহায্যের হাত’ সংস্থা’র করোনা ভাইরাস প্রতিরোধে সাবান ও মাস্ক বিতরণ

বাগাতিপাড়ায় ‘সাহায্যের হাত’ সংস্থা’র করোনা ভাইরাস প্রতিরোধে সাবান ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়ায় জনস্বাস্থ্য সুরক্ষায় সেচ্ছাসেবী সংস্থা ‘The Hand Of Help(সাহায্যের হাত)”এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

বুধবার উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া এলাকায় দরিদ্র জনগোষ্ঠি ও পথ চারিদের মধ্যে মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

জনস্বাস্থ্য সুরক্ষায়  রাজশাহীর পুঠিয়া’র “The Hand Of Help((সাহায্যের হাত) এর উদ্যোগে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এগুলো বিতরণ করা হয়। হাপানিয়া গ্রামসহ বাক্কারমোড়, সাজিপাড়া, ত্রিমোহনিয়া ও ফকিরপাড়ায় দরিদ্র পরিবার ও পথচারির মধ্যে  ৪শ’-মাস্ক ও ৪ শ’ সাবান বিতরণ করা হয়।

বাক্কারমোড়ে জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস ও সংস্থার সভাপতি: কলেজ ছাত্র এস এম নাহিদ হাসানের সংক্ষিপ্ত বক্তব্য শেষে বিতরনী কার্যক্রম শুরু করা হয়। চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, সংস্থার সভাপতি:এস এম নাহিদ হাসান ও সম্পাদক মোঃ শাকিল আহমেদ সহ ১৫ জন সদস্য বিতরণ কাজে অংশ নেন।


“উল্লেখ্য সংস্থার সদস্যরা ছাত্র-ছাত্রী। তাঁরা নিজেদের  লিখা-পড়া ও নাস্তার খরচের টাকা বাঁচিয়ে এবং অন্যদের  সামান্য আর্থিক সহায়তা নিয়ে এ মহতি কার্যক্রম চালান।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …