রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন ও ২টি পৌরসভার জন্য খাদ্য সহায়তা বিতরণ

নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন ও ২টি পৌরসভার জন্য খাদ্য সহায়তা বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন ও ২টি পৌরসভার জন্য খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চা-ষ্টল দোকানদার, দিনমজুর, রিক্সা চালক ও হত দরিদ্র জনগণের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা ও সাবান স্যানিটাইজার মাস্ক বিতরণ করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী প্রমূখ। ভয়ানক “করোনা ভাইরাস” দুর্যোগ মোকাবেলার লক্ষে নির্বাচনী এলাকা নাটোর সদর ও নলডাঙ্গা উপজেলার ১২টি ইউনিয়ন ও ২টি পৌরসভার চা-ষ্টল দোকানদার, দিনমজুর, রিক্সা চালক ও হত দরিদ্র জনগনের মাঝে বিতরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নিজস্ব অর্থায়নে, ৪০মে:টন চাল,৪মে:টন ডাউল, ৫মে:টন আলু, চার হাজার লিটার সয়াবিন তেল, পাঁচ হাজার পিস মাস্ক, চার হাজার পিস হ্যান্ড সেনিটাইজার ও চার হাজার পিস সাবান প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারন সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।

এ সময় তিনি স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বলেন, দেশে কোন খাদ্য সঙ্কট নেই। যথেষ্ট পরিমাণ খাদ্য মজুদ রয়েছে। দিন আনা দিন খাওয়া, মজুর এবং দুঃস্থদের জন্য এই খাদ্য সহায়তা তুলে দেওয়া হচ্ছে। প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল থেকে আরো খাদ্য সহায়তা জনগণের কাছে পৌঁছে যাবে। আপনারা কেউ আতঙ্কিত হবেন না। সচেতন হউন সাহসের সাথে এই পরিবেশ পরিস্থিতির মোকাবেলা করুন।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …