রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / আসাফো-লালপুর এর উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে সাবান বিতরণ

আসাফো-লালপুর এর উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে সাবান বিতরণ

বিশেষ প্রতিবেদক, লালপুরঃ
বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো), লালপুর উপজেলা শাখার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে দুস্থদের মাঝে সাবান বিতরণ করা হয়েছে। আজ শনিবার বিকেল ৫ টার সময় আজিমনগর রেলস্টেশন ও বাজারের আশেপাশে এই সাবান বিতরণ করা হয়। লালপুর-বাগাতিপাড়া আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম(আসাফো), লালপুর শাখার উপদেষ্টা শাহিদুল ইসলাম বকুলের আহ্বানে আসাফো-লালপুর এই কর্মসূচি বাস্তবায়ন করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) নাটোর জেলা শাখার সহ-সভাপতি মাহাবুর রহমান, আসাফো লালপুর উপজেলা শাখা সভাপতি মোস্তাফিজুর রহমান (রতন), আসাফো লালপুরের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক শহীদ সাগর পএিকার সহ-সম্পাদক আব্দুল আলিম, গোপালপুর পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক রমজান আলী, গোপালপুর পৌরসভার মহিলা কমিশনার মরিয়ম খাতুন, সাবেক কমিশনার নাজমা খাতুন, যুবলীগ নেতা মাহাবুব রহমান লিটন প্রমুখ।

সারাদেশব্যাপী করোনাভাইরাস এর আক্রমন থেকে লালপুরের সাধারণ মানুষের পাশে থেকে নিজেদেরকে নিবেদিত রেখে আগামীতেও কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন সংগঠনের সভাপতি মোস্তাফিজুর রহমান (রতন) ও সাধারণ সম্পাদক আব্দুল আলিম।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …