রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে এক বাছুরের দুই মাথা ও তিন কান !

নন্দীগ্রামে এক বাছুরের দুই মাথা ও তিন কান !

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রামঃ
বগুড়ার নন্দীগ্রামে এক গাভী দুই মাথা ও তিন কান বিশিষ্ট একটি বাছুর প্রসব করেছে। গত বুধবার সকালে উপজেলার ৫নং ভাটগ্রাম ইউনিয়নের কাথম গ্রামের নিজাম উদ্দিনের বাড়িতে এ বাছুর প্রসব হয়। এ বাছুর প্রসবে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা গেছে, নিজাম উদ্দিনের নিজবাড়িতে সকালে তার গাভী দুই মাথা ও তিন কান বিশিষ্ট একটি বাছুর প্রসব করে। কিন্তু প্রসবের কয়েক ঘণ্টা পর বাছুরটি মারা গেছে। সেই বাছুরটি দেখার জন্য এলাকার শত উৎসুক লোকজন তার বাড়িতে ভিড় জমায়। নিজাম উদ্দিন বলেছে, বাছুরটির সবকিছুই ঠিক ছিল, শুধু একটির স্থলে দুটি মাথা, দুটির স্থলে তিনটি কান ছিল।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. অরুণাংশু মন্ডল বলেছে, বিষয়টি আমি শুনেছি। গাভীর ডিম্বাণুর মধ্যে দুটি শুক্রাণু প্রবেশ করলে এমনটি হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাকি  ৩ জন হলেন, নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে …