শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে মহিলা অধিদপ্তরের আন্তর্জাতিক নারী দিবস পালিত

নাটোরে মহিলা অধিদপ্তরের আন্তর্জাতিক নারী দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
প্রজন্ম হোক সমতার- সকল নারীর অধিকার• প্রতিপাদ্য নিয়ে নাটোরে আন্তর্জাতিক নারী দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০ টার দিকে শহরের স্বাধীনতা চত্বর থেকে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসন নাটোরের সহযোগিতায় এই র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা সরকারি গণ গ্রন্থাগার মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। র‌্যালি এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সাজেদুর রহমান খান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ফরিদা ইয়াসমিন প্রমুখ। এছাড়াও মহিলা অধিদপ্তর মহিলা পরিষদ সহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠনের নেতা-নেত্রীরা এই র‌্যালি এবং আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …