রবিবার , অক্টোবর ৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নাটোরের লালপুরে ভন্ড পীরের বিরুদ্ধে ভক্তের সংবাদ সন্মেলন

নাটোরের লালপুরে ভন্ড পীরের বিরুদ্ধে ভক্তের সংবাদ সন্মেলন

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরে শুকুর আলী নামে এক ভন্ডপীরের অনৈতিক কাজের প্রতিবাদ করে সংবাদ সন্মেলন করেছে তারই ভক্ত মজনু রহমান । বুধবার দুপুরে লালপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্য রাখেন মজনু।

সংবাদ সম্মেলন করে জীবনের নিরাপত্তা ও ধর্মের নামে অনৈতিক এসব কর্মকান্ড বন্ধের দাবী জানান তিনি।

এ সময় মজনু বলেন, কৌশলে তার চাকুরি থেকে অব্যাহতি করিয়ে শুকুর আলী তার কাছে নিয়ে আসেন। এরপর নানা উপায়ে বাড়ির কাজ করানো থেকে শুরু করে সহযোগি হিসাবে কাজ করাতো। পরে এক বছর আগে তিনি শুকুরের কাছ থেকে চলে আসেন এবং তার অনৈতিক কাজের প্রতিবাদ করেন। এ ঘটনার জেরে গত ১৬ ফেব্রুয়ারী মজনুর চাচা গোলাম মোস্তফার দোকানের সামনে শুকুরের সমর্থকরা তার ওপর হামলা করে ও তার চাচার দোকানে হামলা ভাংচুর করে।

এ ঘটনায় মজনু বাদী হয়ে লালপুর থানায় মামলা করলে পুলিশ শুকুর আলীকে আটক করে জেল হাজতে পাঠায়। মঙ্গলবার (৩ মার্চ) জামিনে বের হয়ে শুকুর আলী মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে। তা না করলে মজনুকে হত্যার হুমকি দিচ্ছে সে। তাই জীবনের নিরাপত্তা ও ধর্মের নামে শুকুরের অনৈতিক কর্মকান্ড বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। এ সময় ওই এলাকার গণ্যমান্য বক্তিরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

লালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত

  নিজস্ব প্রতিবেদক: ‘শিক্ষকের কণ্ঠস্বর, শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্য নিয়ে  নাটোরের লালপুরে যথাযথ মর্যাদায় …