মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / বিনোদন / ঢালিউড / আবারো সমালোচনায় সানাই

আবারো সমালোচনায় সানাই

বিনোদন ডেস্ক
গতকাল বৃহস্পতিবার এএ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘দেশলাই’ শিরোনামে একটি মিউজিক ভিডিও। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ, সুর ও সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা। এতে মডেল হয়েছেন সানাই মাহবুব, ডন, শিবা শানু প্রমুখ। মিউজিক ভিডিওটি ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে পড়লে নতুন করে সমালোচনার মুখে পড়েন সানাই।

সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজেও মিউজিক ভিডিওটি শেয়ার করেছেন। কমেন্ট বক্সে গানটির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ তুলেছেন অনেকে। গানটির কথাও কুরুচিপূর্ণ বলে অনেকে মন্তব্য করেছেন। তবে এসব অভিযোগ মানতে নারাজ সানাই। তার ভাষায়, এই মিউজিক ভিডিওটি পরিবারের সবাইকে নিয়ে দেখা যাবে। সবাইকে বিনোদন দেয়ার জন্যই গানটি তৈরি করা হয়েছে। মিউজিক ভিডিও নিয়ে কোনো সমালোচনাকেও পাত্তা দিচ্ছেন না তিনি।

গত ২৩ ফেব্রুয়ারি বাগদান সেরেছেন সানাই মাহবুব। তার হবু বর একজন সাবেক মন্ত্রী বলে দাবি করেছেন এই নায়িকা।

সানাই মাহবুব কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন। দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ‘ময়নার ইতিকথা’ নামে চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। তবে গাজী মাহবুব পরিচালিত ‘ভালোবাসা ২৪.৭’ নামের চলচ্চিত্রটির শুটিং এখনো শুরু করেননি।

মিউজিক ভিডিও ও চলচ্চিত্রে অভিনয় করলেও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইউটিউব আর টিকটক অ্যাপে বিভিন্ন আপত্তিকর ভিডিও প্রকাশ করে বেশি আলোচিত হয়েছেন। এজন্য ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ তাকে আটকও করে। এরপর মুচলেকা দিয়ে ছাড়া পান এই নায়িকা।

আরও দেখুন

নন্দীগ্রামে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো …