নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / চাঁপাইনবাবগঞ্জে আ’লীগ নেতা রবি হত্যা মামলা নিয়ে ষড়যন্ত্র

চাঁপাইনবাবগঞ্জে আ’লীগ নেতা রবি হত্যা মামলা নিয়ে ষড়যন্ত্র

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের আমনুরার আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম রবি হত্যা মামলা নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন মামলার বাদি নিহতের ছেলে মোঃ ফয়সাল আলি রিয়াদ।

আজ মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারী) বিকেলে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ফয়সাল আলি রিয়াদ অভিযোগ করে বলেন, গত ৫ ডিসেম্বর তার পিতা রবিউল ইসলাম রবিকে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার পর থেকেই মামলাটি নিয়ে একটি পক্ষ ষড়যন্ত্র শুরু করেছে। এরই অংশ হিসেবে তার সৎ চাচা মোঃ মনিরুল ইসলাম ও সৎ চাচাতো ভাই সোহাগ ও সাগর তাকে ভুল বুঝিয়ে একটি কাগজে সহি নেয়। পরে তাকে হুমকীসহ ভয়ভীতি দেখিয়ে সহিযুক্ত কাগজমুলে গত ২৮ জানুয়ারি তারই আপন চাচা বাদশা চৌধুরীর বিরুদ্ধে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। প্রকৃতপক্ষে তার আপন চাচা বাদশা চৌধুরী একজন সৎ ও নিরীহ মানুষ বলে দাবি করেন তার ভাতিজা মোঃ ফয়সাল আলি রিয়াদ।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, তার আপন চাচা বাদশা চৌধুরী নির্দোষ হলেও তাকে ফাঁসিয়ে প্রতিপক্ষরা তার পিতার হত্যা মামলাটি ডিসমিস করার অপচেষ্টা করছে। এদিকে ওই সাধারণ ডায়েরিতে তুহিন ও আব্দুল হাকিম নামে যাদের স্বাক্ষি করা হয়েছে সেই সাধারণ ডায়েরির বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেছেন তারা। নিহতের মা উমেসা বেগম, ন্যায় বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। আর তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এসময় উপস্থিত ছিলেন, নিহত রবিউলের বড় স্ত্রী রুমি বেগম, ছোট স্ত্রী জেসমিন বেগম, বাদী ও নিহতের ছেলে ফয়সাল আলী রিয়াদ, নিহতের শ্বশুড় আব্দুল হাকিম ও সেলোক তুহিন। 

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে রবিউল ইসলামকে আমনুরা এলাকায় দিনদুপুরে হত্যা করে কয়েক সন্ত্রাসীরা। পরের দিন তার ছেলে ফয়সাল আলি রিয়াদ বাদি হয়ে ১৫ জনের নামে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …