রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়া / সিংড়ায় দিনব্যাপী পরিবেশ কর্মীদের সচেতনমূলক প্রচারনা

সিংড়ায় দিনব্যাপী পরিবেশ কর্মীদের সচেতনমূলক প্রচারনা

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় জীববৈচিত্র্য রক্ষা, পাখি নিধন বন্ধে সচেতন করার লক্ষে দিনব্যাপী প্রচার, প্রচারনা ও লিফলেট বিতরন করা হয়েছে।

শনিবার সিংড়া পৌর এলাকার বিভিন্ন মহল্লা ও মোড়ে মোড়ে জনসাধারণকে সচেতন করার জন্য লিফলেট বিতরন করা হয়।চলনবিল পরিবেশ উন্নয়ন ও প্রকৃতি সংরক্ষন ফোরামের কর্মীরা এসব প্রচারনা করেন।দুপুরে আলহাজ্ব আব্দুর রহিম উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি ও সিংড়া মডেল প্রেসক্লাব সভাপতি রাজু আহমেদ, সংগঠনের সাধারণ সম্পাদকপ্রকৌশলী জুনায়েদ আহমেদ সৈকত, শিক্ষক রফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, মডেল প্রেসক্লাব সহ সভাপতি আনোয়ার হোসেন আরিফ,
দপ্তর সম্পাদক সামাউন আলী,

সাংবাদিক মোস্তাফিজুর রহমান, পরিবেশ কর্মী ফজলে রাব্বী, সাদ্দাম হোসেন শান্ত প্রমূখ।
বক্তারা বলেন, জীববৈচিত্র্য রক্ষা, পাখি নিধন বন্ধ, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষ রোপনসহ পরিবেশ বিনষ্ট থেকে সবাইকে সচেতন ভূমিকা রাখতে হবে।

উল্লেখ্য: পরিবেশের জন্য দীর্ঘদিন থেককে কাজ করে আসছে। চলনবিল পরিবেশ রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ করে সচেতন করার মাধ্যমে পরিবেশ বান্ধব করতে বদ্ধ পরিকর।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …