রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / বর্তমান সরকারের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে -প্রতিমন্ত্রী পলক

বর্তমান সরকারের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে -প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকারের বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। অপার সম্ভাবনাময় দেশের এই উন্নয়ন অগ্রযাত্রায় চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা করে বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব প্রদান করতে হবে। এই নেতৃত্বে আসীন হবে প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ তরুণ শিক্ষার্থীরাই।

আজ শনিবার থেকে নাটোরের সিংড়া উপজেলার কোর্ট মাঠে শুরু হওয়া দুই দিন ব্যাপী ‘চলনবিল শিক্ষা উৎসব-২০’ এর প্রথম দিনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুণর্মিলনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে ছাত্রলীগের উদ্যোগে কোর্ট চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কোর্ট চত্বরে ফিরে যায়। পরে উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস্, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলসহ নেতৃবৃন্দ।

এ উপলক্ষে প্রকাশিত একটি স্মরণীকার মোড়ক উন্মোচন করা হয় এবং উত্তরবঙ্গের কৃতি সন্তান ছাত্রলীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন শফিক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …