মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে অবৈধ অস্ত্রসহ অস্ত্রব্যবসায়ী আটক

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ অস্ত্রসহ অস্ত্রব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জের মুসলিমপুর এলাকা থেকে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী ফয়সাল আলীকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃত ব্যক্তি হলো গোমস্তাপুর উপজেলার ফরিকপাড়া মহল্লার ফিটু মিয়ার ছেলে ফয়সাল আলী (১৯)।
আজ বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মুসলিমপুুর এলাকার আমবাগান থেকে অস্ত্রসহ আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীড়ার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, শিবগঞ্জের মুসলিমপুুর এলাকার একটি আমবাগানে কয়েকজন অবৈধ অস্ত্র বেচাকেনা করছে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ওই আমবাগানটিতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে গেলেও ফয়সালকে আটক করে র‌্যাব। আটকের পরে তার শরীর তল্লাশী করে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল বলেন, র্দীঘদিন ধরে বিভিন্ন জায়গায় অস্ত্র সরবরাহ ও কেনাবেচার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …