নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ২০

বড়াইগ্রামে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ২০

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে ২টি বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংষর্ষে ১ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার রেজুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিটি ওই ট্রাকের চালক জাহিদ হোসেন (২৬)। সে নাটোরের লালপুর এলাকার মোখবের হোসেনের ছেলে।
বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার রফিকুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে নাটোরগামী এসকে ট্রান্সপোর্ট এর একটি ট্রাক ওভারটেক করার সময় ঢাকা থেকে

রাজশাহীগামী দেশ ট্রাভেলস ও রাজশাহী থেকে ঢাকাগামী সীমান্ত এক্সপ্রেস এর দুইটি যাত্রীবাহি বাসের সংঘর্ষ ঘটলে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীবাহিনী আহতদের উদ্ধার করে স্থানীয় সরকারী-সরকারী হাসপাতালে ভর্তি করে।
বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান নান্নু ও নুরুজ্জামান সেখ জানান, অজ্ঞাত ২ জনের অবস্থা আশংকাজনক। গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় আহত কয়েকজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, সিরাজগঞ্জ সলংগার নাসিরুদ্দিন (২৬), শেরপুর গৌরিপুরের আমির আলী (৬০), ঝিনাইদহ কালিগঞ্জের ঝিমা (১৮) ও লালচাঁদ (২৬), নাটোরের লালপুরের ইয়ার আলী (২৫), নাহিদ (৩০) ও নাজিম (৩৫), কুষ্টিয়া কোর্টপাড়া পারভেজ (১৫), নেত্রকোনার কাটলীর লামাইয়া ইসলাম (১৫), নড়াইল লোহাগড়ার শহিদুল (২৮)।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তির লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনটি যানই জব্দ করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে নিষিদ্ধ রিংজাল ভস্মিভূত

নিজস্ব প্রতিবেদক: রাণীনগর: নওগাঁর রাণীনগরে খাল থেকে প্রায় ৬০০মিটার  নিষিদ্ধ চায়নাদুয়ারী রিংজাল জব্দ করে আগুনে …