শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / শিরোনাম / সিংড়ার ওসিকে প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

সিংড়ার ওসিকে প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলামের বদলি হয়েছে। সম্প্রতি এক আদেশে তাকে নাটোর ডিবিতে বদলি করা হয়। বৃহস্পতিবার দুপুরে সিংড়া থানার পক্ষ থেকে তাকে বিদায় জানানো হয় এবং নবাগত ওসি নুর-এ-আলম সিদ্দিকীকে বরণ করা হয়। পরে বিকেলে সিংড়া প্রেসক্লাবের পক্ষ থেকে ওসি মনিরুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সিংড়া প্রেসক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা, সহ-সভাপতি লতিফ মাহমুদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক এনামুল হক বাদশা, প্রচার সম্পাদক আশরাফুুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক সৌরভ সোহরাব, সাংবাদিক আবু জাফর সিদ্দিকী, শহিদুল ইসলাম সুইট প্রমুখ।

সিংড়ায় কর্মরত অবস্থায় পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি কিছু মহৎ কাজ করেছেন মনিরুল ইসলাম। সিংড়ায় যোগদানের পর থেকে তিনি অসহায় বৃদ্ধা মাকে সন্তানের কাছে, শিশু সন্তানকে মায়ের কোলে, শিকল পরা গৃহবধূকে উদ্ধার করা সহ বিভিন্ন ধরনের ধর্মীয় ও সামাজিক কাজ করে সিংড়াবাসীর মনে নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। মনিরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তারাপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯২ সালে পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক (এস আই) হিসেবে যোগদান করেন। এস আই হিসেবে সিরাজগঞ্জ, রাজশাহী ও ডিএমপিতে কর্মরত ছিলেন। অফিসার ইনচার্জ হিসেবে পাবনা, রাজশাহী, নীলফামারী, বগুড়া ও নাটোর জেলার নলডাঙ্গা, বাগাতিপাড়া, বড়াইগ্রাম ও সিংড়া থানায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …