বুধবার , অক্টোবর ১৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত 

বড়াইগ্রামে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক বড়াইগ্রাম……..‘আগামী প্রজন্মকে সক্ষম করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রাম উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। সোবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার লায়লা জান্নাতুল ফেরদৌস সভাপতিতে 

সেন্ট জোসেফ স্কুল এন্ড কলেজে রেলীসহ

ভূমিকম্প ও  অগ্নিনির্বাপণ বিষয়ে মহড়া শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বনপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মোঃ একরামুল ইসলাম, নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি চৌকস টিম দুর্যোগ মোকাবিলা, অগ্নিনির্বাপণসহ বিভিন্ন কলাকৌশল প্রদর্শন ও মহড়া দেয়। এ সময় ইউএনও লায়লা জান্নাতুল ফেরদৌস সকল ধরনের দুর্যোগ মোকাবিলা ও অগ্নিনির্বাপণ সম্পর্কে আলোচনা করেন।    

আলোচনা সভায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল রাজ্জাক, উপজেলা সমাজ সেবা অফিসার রেজাউল করিম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার আমজাত হোসেন, সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে পাশের হার ৭৮.৪২, জিপিএ-৫ পেয়েছে ১৪৬৩

নিজস্ব প্রতিবেদক……. নাটোরে চলতি বছর ৮ হাজার ৯৯২ জন এইএচসসি ও সমমানের পরীক্ষায় পাশ করেছে।১১ …