বুধবার , অক্টোবর ১৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে ১২ বছরের শিশু ধর্ষন, ২ লাখ টাকায় ধামাচাপার চেষ্টা!

বড়াইগ্রামে ১২ বছরের শিশু ধর্ষন, ২ লাখ টাকায় ধামাচাপার চেষ্টা!

নিজস্ব প্রতিবেদক বড়াইগ্রাম ……নাটোরের বড়াইগ্রামে ১২ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে চার সন্তানের জনক জনৈক মোর্শারফ হোসেন মুছা(৫৫) নামের এক ব্যাক্তির বিরুদ্ধে। অভিযুক্ত ব্যাক্তি উপজেলার পারকোল গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। এলাকাবাসী ও অভিযুক্ত মুছা’র দূঃসম্পর্কের জামাই জফের আলী’র কাছে জানা যায়, গত ১১ অক্টোবর দুপুরে ঐ শিশুকে কৌশলে বাড়ীর পাশের বাঁশ বাগানে ডেকে নিয়ে ধর্ষন করে। এঘটনা শিশুটির ছোট বোন দেখতে পেয়ে বাড়িতে গিয়ে জানায়। পরে শিশুটির মা ঘটনাস্থলে গিয়ে মুছা কে হাতে নাতে ধরে ফেলে । শিশুটির বাবা জীবিকার তাগিদে এলাকার বাইরে থাকায়, শিশুটির অসহায় মা একই এলাকার মিলন নামের এক কথিত সাংবাদিক এর কাছে পরামর্শ চাইলে, মিলন ও স্থানীয় কিছু ব্যাক্তি অভিযুক্ত মুছা’র সাথে গোপনে চুক্তি করে ঐ দিন রাতেই স্থানীয় জফের আলীর বাড়ীতে শালিশী বৈঠকের মাধ্যমে ২ লাখ ১০ হাজার টাকায় রফা দফা করেন। আরো জানা যায়, অভিযুক্ত মুছা নগদ টাকা দিতে না পারায় ১৫ দিনের সময় চাইলে, জামানাত সরুপ মুছা’র দূঃসম্পর্কের জামাই জফের আলীর নিজ নামীয় ব্যাংক চেক সাংবাদিক মিলন এর হাতে তুলে দেন। পরে সমন্বয়কারী মিলন ধর্ষনের শিকার শিশুটির পরিবার কে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে আইনগত সহায়তা নিতে নিরুৎসাহিত করে চেপে যেতে বলেন। 

অভিযুক্ত মুছা’র সাথে কথা বলতে তার বাড়ীতে গেলে, সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে মুছা ও তার স্ত্রী বাড়ী থেকে পালিয়ে যায়।

এবিষয়ে কথা বলতে চাইলে শিশুটির মা মুঠো ফোনে কোন এক ব্যাক্তির সাথে কথা বলে, সাংবাদিকের সাথে অস্বাভাবিক আচরন করে কৌশলে বাড়ি থেকে পালিয়ে যায়। বর্তমানে শিশুটি তার দাদার বাড়ী পার্শ্ববর্তী ধামানিয়া পাড়া গ্রামে অবস্থান করছে।

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বলেন, কোন লিখিত অভিযোগ পাইনি। তবে বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে পাশের হার ৭৮.৪২, জিপিএ-৫ পেয়েছে ১৪৬৩

নিজস্ব প্রতিবেদক……. নাটোরে চলতি বছর ৮ হাজার ৯৯২ জন এইএচসসি ও সমমানের পরীক্ষায় পাশ করেছে।১১ …