শুক্রবার , অক্টোবর ৪ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নন্দীগ্রামে যুবলীগের সাধারণ সম্পাদকসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার নন্দীগ্রামে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুনসহ ৪ আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাকি  ৩ জন হলেন, নন্দীগ্রাম পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

উপজেলার ভাটরা ইউনিয়ন বিএনপির কর্মী ও মতবিনিময় সভায় ককটেল বিস্ফোরণ ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর রাতে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাদী হয়ে ১১১ জনের নাম উল্লেখ ও ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করে। সেই ককটেল বিস্ফোরণ ঘটনায় দায়ের করা মামলায় ওই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশ।

ওই মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক ও নন্দীগ্রাম পৌরসভার সাবেক মেয়র আনিছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য মুকুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, ফিরোজুর রহমান ফিরোজ, ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারী, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ ও সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজসহ ১১১ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

আরও দেখুন

বাইরের দৃশ্য দেখতে গিয়ে ওভার ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় রেলওয়ের ওভার ব্রিজের পিলালের সাথে ধাক্কা লেগে এক অজ্ঞাত(১৫) শিশুর মৃত্যু …