শুক্রবার , অক্টোবর ৪ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / পুঠিয়া থানার ওসির পূজামণ্ডপ পরিদর্শন

পুঠিয়া থানার ওসির পূজামণ্ডপ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পুঠিয়ায় শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে পালনের লক্ষ্যে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছে পুঠিয়া থানা পুলিশ। সম্প্রীতির বন্ধন অটুট রাখতে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন উপজেলা পূজা উদযাপন কমিটি এবং মালাকারদের সাথে সৌজন্য সাক্ষাত করে তাদের সার্বিক সহযোগিতার কথা জানিয়েছেন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

উপজেলার ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় এবার ৪৭টি মন্ডপে পূজা উদযাপনে কাজ করছে সনাতনী ধর্মাবলম্বীরা।

এসময় পুঠিয়া হিন্দু সংস্কার কল্যাণ সমিতির আহ্বায়ক গুরুপ্রসাদ দাস বলেন, পুলিশ- প্রশাসন আমাদেরকে দুর্গাপূজার উপলক্ষে বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছেন। এছাড়াও পুলিশ আমাদের পাশে আছেন বলেও জানান তিনি। আশা করছি শারদীয় দুর্গোৎসবে কোন সমস্যা হবে না।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজায় শতভাগ নিরাপত্তায় উপজেলার প্রতিটি পূজামণ্ডপে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মণ্ডপগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে। কোনোরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে থানা পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

এছাড়াও পূজা উৎসব সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপন করার ক্ষেত্রে পূজারিদের প্রতি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। অপ্রীতিকর কোনো ঘটনা এড়াতে প্রতিটি পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন এবং আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকদেরও দায়িত্ব পালন করতে হবে বলেও জানান তিনি।

আরও দেখুন

চলনবিলে পাঁচ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ চায়না জাল অপসারণ

. নিজস্ব প্রতিবেদক: চলনবিলের দেশীয় মাছ ও জীববৈচিত্র্য রক্ষায় নিষিদ্ধ চায়না দুয়ারি জালের বিরুদ্ধে অভিযান …