শনিবার , সেপ্টেম্বর ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:

ভারতের মহারাষ্ট্রে হিন্দু প্ররোহিত রামগিরি মহারাজ বিজেপির সাংসদ নিতেশ রানে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে কটুক্তি করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে আলেম ওলামা ও তৌহিদী জনতার ব্যানারে শান্তিমোড় থেকে একটি বিক্ষোভ মিছিল হয়ে বিশ্বরোড মোড় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন বিভিন্ন মসজিদের মুসল্লিহরা।

পরে বিশ্বরোড মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও ইসলামিক প্রতিষ্ঠান ইমামরা বক্তব্য রাখেন। এসময় বক্তব্য রাখেন, মাওলানা মুফতী জাহিদ হাসান, মাওলানা হুসাইন আহমদ, মাওলানা আব্দুল হান্নান,মাওলানা মুফতী আব্দুল আজিজ ও মাওলানা আব্দুল মাতিনসহ অন্যান্যরা।

বক্তারা বলেল, ভারতের প্ররোহিত রামগিরি মহারাজ ও বিজেপির সাংসদ নিতেশ রানে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে কটুক্তি করেছে তার জন্য তাদের কঠোর শাস্তি ও ফাসির দাবি জানান। সেই বাংলাদেশে ভারতীয় দূতাবাসের মাধ্যমে ভারত সরকার মোদিকে কঠোর হুশিয়ারী করে চিঠি পাঠানো হবে বলেও বলেন তারা।

সংক্ষিপ্ত সমাবেশের পরে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর প্রতি দূরত ও মোনাজাত করা হয়।

আরও দেখুন

মহানবীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদে নন্দীগ্রাম ওলমা পরিষদের বিক্ষোভ মিছিল 

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিতের কটুক্তির প্রতিবাদে বগুড়ার …