বৃহস্পতিবার , সেপ্টেম্বর ১৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জ / ডিজিএনএম এর মহাপরিচালক মাকসুরা নুর নার্সিং পেশা ও নার্সদের কটুক্তি করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে নার্সের মানববন্ধন পালিত

ডিজিএনএম এর মহাপরিচালক মাকসুরা নুর নার্সিং পেশা ও নার্সদের কটুক্তি করার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে নার্সের মানববন্ধন পালিত

 নিজস্ব প্রতিবেদক:

নার্সিং পেশা ও নার্সদের নিয়ে কটুক্তি করায় ডিজিএনএম এর মহাপরিচালক মাকসুরা নুরসহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে সকল আমলাদের অপসারণ ও পদত্যাগের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে নার্সরা মানববন্ধন কর্মসূচি পালন করেন।

আজ শনিবার দুপুরে নার্সিং সংস্কার পরিষদ জেলা কমিটি ব্যানারে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতাল প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘন্টব্যাপী মানববন্ধনে উপস্থিত ছিলেন, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সসহ বিভিন্ন নার্সিং কলেজের শিক্ষার্থীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের নার্সিং সুপার ভাইজার  আয়েশা খাতুন হাসি, আজিম উদ্দীন, , সিনিয়র স্টাফ নার্স সামসুন নাহার, নার্সিং ইন্সিটাক্টর ইনচার্জ মমতাজ বেগম, নার্সিং ইন্সটিটিউনের শিক্ষার্থী সুমাইয়া আক্তার, তানজিয়া আক্তার, রহিমা খাতুনসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ডিজিএনএম এর মহাপরিচালক মাকসুরা নুর নার্সিং পেশা ও নার্সদের কটুক্তি কিভাবে করতে পারে সেতো আমলা। দ্রুত সময়ের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাকে সরিয়ে নার্সদের পদায়ন নিশ্চিত করতে হবে। সেই সাথে মিডওয়াইফারী অধিদপ্তরে এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারী কাউন্সিলে নন-নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ করতে হবে। অপসারণ করা না হলে আগামীতে কঠোর কর্মীসূচির ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …