শুক্রবার , সেপ্টেম্বর ২০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রামে টাকা নিয়ে মাল না দেওয়ার অভিযোগ পপুলার ফার্মাসিউটিক্যালস প্রতিনিধির বিরুদ্ধে 

নন্দীগ্রামে টাকা নিয়ে মাল না দেওয়ার অভিযোগ পপুলার ফার্মাসিউটিক্যালস প্রতিনিধির বিরুদ্ধে 

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার নন্দীগ্রামে পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিক্রয় প্রতিনিধি ইখতেয়ার আলম তুষার বিরুদ্ধে নগদ টাকা নিয়ে মাল (ঔষধ) না দেওয়ার অভিযোগ করেছেন এক ঔষধ ব্যবসায়ী। 

উপজেলার ভাটরা ইউনিয়নের পন্ডিতপুকুর বাজারে বিপি ডেইরি, ফিশারিজ এন্ড ভেটেরিনারি মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারী বেলাল উদ্দিন সরদার এ অভিযোগ করেন। তিনি বলেন, পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেড সাথে আমার দীর্ঘ দিনের ব্যাবসা। পপুলার ফার্মাসিউটিক্যালসের এই উপজেরার প্রতিনিধি তুষার আমাকে বলে ভাই ৫ লাখ টাকার মাল বিক্রি করলে ২০ হাজার টাকা ইনসেন্টিভ পাবেন। আমি ৫ লাখ টাকা মাল কিনে ৬ মাস আগে বিক্রি করেছি। এখনো ২০ হাজার টাকা পাইনি। এছাড়া অন্য দোকানে মাল লাগবে বলে আমার কাছে থেকে ৩৩ হাজার ৬৬৬ টাকার ওষুধ নিয়ে যায়। সে বলে ভাই মাল অথবা টাকা আপনাকে দিবনি। ৬ মাস চলে গেলেও সে মালও দেয় না আবার ইনসেন্টিভের ২০ হাজার টাকাও দেয় না। এখন আর তুষার ফোন ধরে না ম্যানেজারও ফোন ধরছে না। এ বাজারে কোম্পানির লোক আসাই বাদ দিয়েছে। 

এ বিষয়ে জানার জন্য ফোনে ইখতেয়ার আলম তুষারের সাথে যোগাযোগের চেষ্টা করলে সে ফোন রিসিভ করেনি।

পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বগুড়া এরিয়ার ম্যানেজার বখতিয়ার হোসেন বলেন, শুধু বেলাল ভাইয়ের টাকা না। তুষার কোম্পানির টাকা ও আমার ব্যক্তিগত টাকা নিয়ে পালিয়েছিলো। এখন তার সাথে আমাদের কথা হয়েছে। এ মাসের শেষে সে সব টাকা দিয়ে দিবে । তাহলে বেলাল ভাইও টাকা পাবে। 

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি পন্ডিত পুকুর বাজার শাখার সভাপতি আব্দুল জলিল লিটন বলেন, বেলাল ভাইয়ের অভিযোগে আমরা বসেছিলাম। কোম্পানির ম্যানেজার সেখানে বলেছে ১০ আগস্টের মধ্যে তাকে টাকা দিয়ে দিবে। শুনছি এখনো টাকা দেয়নি। পপুলার ফার্মাসিউটিক্যালস একটা ভালো কোম্পানি তারা যদি এমন করে?দেখি এখন কি করা যায়।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির নেতা আশরাফুল হক নিজ দলের চাঁদাবাজির টাকা ফেরত দিলেন দুইটি পরিবারকে

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুর এলাকায় ৫ তারিখের পর থেকে বেশ কয়েকটি অসহায় পরিবারের কাছ থেকে …