মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / চাঁপাইনবাবগঞ্জে ১৪০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু

চাঁপাইনবাবগঞ্জে ১৪০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ
চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজার মনিটরিং বৃদ্ধি করায় ১৪০ থেকে ১৫০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু হচ্ছে। গতকাল রবিবার জেলা শহরে বিকেলেও ২১০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হলেও আজ সোমবার সকালে থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বাজারের আড়ৎদারগুলোতে ১৪০ টাকা কেজি দলে পেঁয়াজ বিক্রির নির্দেশনা দেয়। চাঁপাইনবাবগঞ্জের পেঁয়াজের বাজারে ৬০ থেকে ৭০ টাকা কমেছে পেঁয়াজের দাম।

প্রেক্ষিতে আজ সোমবার সকাল থেকে খুচরা বাজারে প্রতিকেজি পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রি হচ্ছে। আর ক্রেতারা বলছেন হঠাৎ করে বাজারে পচা পেঁয়াজ আসায় ২১০ টাকা কেজি দরে পেঁয়াজ ১৪০ টাকা দরে বিক্রয় করছেন ব্যবসায়ীরা। বাজারগুলো পঁচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।

এদিকে সকাল থেকেই সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইনের নেতৃত্বে বাজার মনিটরিয় করা হচ্ছে। অপরদিকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ ওরাঁও’য়ের নেতৃত্বে জেলা প্রশাসন বাজার মনিটরিং করছে।

তবে সকালে শহরের পুরাতন বাজারে পেঁয়াজের পঁচা পেঁয়াজ বিক্রি হওয়ায় ক্রেতাদের মধ্যে অসন্তোষ দেখা গেছে।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …