শুক্রবার , অক্টোবর ১৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / বগুড়া / নন্দীগ্রাম শহরে মশক নিধন কার্যক্রম উদ্বোধন 

নন্দীগ্রাম শহরে মশক নিধন কার্যক্রম উদ্বোধন 

নিজস্ব প্রতিবেদক: নন্দীগ্রাম (বগুড়া) বগুড়ার নন্দীগ্রাম শহরে মশক নিধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার (৮ জুলাই) বিকেলে নন্দীগ্রাম পৌরসভার উদ্যোগে রাজস্ব তহবিলের অর্থায়নে এ কার্যক্রম উদ্বোধন করেন নন্দীগ্রাম উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা। 

সেসময় উপস্থিত ছিলেন নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, নন্দীগ্রাম পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা শাহীন মাহমুদ, কাউন্সিলর সাইদুল ইসলাম মিলন ও আবু সাঈদ মিলন প্রমুখ।

নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান জানান, নন্দীগ্রাম পৌরসভার ৯টি ওয়ার্ডের জনগণকে মশার কবল থেকে রক্ষা করতে ফগার মেশিনদ্বারা মেডিসিন স্প্রে করে ডেঙ্গুসহ বিভিন্ন প্রজাতির মশা নিধন করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর সুফল নিশ্চয় জনগণ পাবে। এ ছাড়াও নন্দীগ্রাম শহরে সবধরনের উন্নয়ন ও সেবামূলক কাজ অব্যাহত রয়েছে।

আরও দেখুন

বিদ্যুৎ শাটডাউনের চেষ্টা বিফল!

নিজস্ব প্রতিবেদক বড়াইগ্রাম,,,,,,,,,, নাটোরের বড়াইগ্রামের বনপাড়াতে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর অবস্থিত। বৃহস্পতিবার …