নীড় পাতা / শিরোনাম / সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্বশুড়-পুত্রবধুর মৃত্যু

সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্বশুড়-পুত্রবধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর)
নাটোরের সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্বশুড় আক্কাস আলী ফকির ও পুত্রবধু লাকি বেগমের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার ছোট চৌগ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহত লাকি বেগম ছোট গ্রামের মোয়াজ্জেম ফকিরের স্ত্রী ও আক্কাস আলী ফকির একই এলাকার মৃত আফেজ উদ্দিন ফকিরের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ও এলাকাবাসী জানান, ছোট চৌগ্রামের মৎস্য চাষী হামিদুল ইসলাম তার বাড়ী থেকে মানুষ চলাচলের রাস্তার ওপর দিয়ে অবৈধভাবে এ্যালুমিনিয়ামের খোলা তারে পুকুরে লাইন টেনে নিয়ে যায়। সকালে লাকি বেগম সেই রাস্তার পাশে তার গরুর গোবর তুলতে গিয়ে বৈদ্যুতিক লাইনের তারটি সড়িয়ে দিতে গেলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘটনাটি লাকি বেগমের শ্বশুড় দেখতে পেয়ে একটি বাঁশ দিয়ে বিদ্যুতের তারটি সড়িয়ে দিতে গেলে সেই তারটি ছিটকে এসে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন এবং ঘটনাস্থলেই দুইজন মারা যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু নিশ্চিত করেন। এ ঘটনার পর মৎস্য চাষী হামিদুল ইসলামের উপর ক্ষিপ্ত হয়ে উঠে এলাকাবাসী।

ওসি আবুল কালাম আরও বলেন, এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে খরিপ-২ মৌসুমে বিনামূল্যে বীজ ও সার পেলো ১৬৮০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক

নিজস্ব প্রতিবেদক:নন্দীগ্রাম (বগুড়া) ২০২৩-২০২৪ অর্থবছরে খরিপ-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে আমন ধানের বীজ …