রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / ইজিবাইকে স্বচ্ছলতা ফেরাতে বাঁধা হল ছিনতাইকারীরা

ইজিবাইকে স্বচ্ছলতা ফেরাতে বাঁধা হল ছিনতাইকারীরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের গুরুদাসপুরে ভয়ংকর ড্রাগ (স্কোপোলামিন) শয়তানের নিঃশ্বাস ব্যবহার করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে উপজেলার হাজিরহাট বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। আহত ইজিবাইক চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্থানীয়রা। ইজিবাইক চালক একরামুল হক (৩৮) উপজেলার মশিন্দা ইউনিয়নের শিকারপুর এলাকার ইয়ার মন্ডলের ছেলে। ঋণে কেনা ইজিবাইকে স্বচ্ছলতা ফেরাতে একরামুল হকের জীবনে বাঁধা হয়ে দাঁড়ালো ছিনতাইকারীরা।


একরামুল হকের শ্যালক এনামুল হোসেন ও স্থানীয়রা জানান, ‘প্রতিদিনের মত শুক্রবার সকাল ৬টায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন একরামুল। কাছিকাটা, মহিষলুটি, মান্নাননগর, তাড়াশ, চাঁচকৈড় এলাকা দিয়ে তিনি বেশিরভাগ সময় ভাড়ায় ইজিবাইক চালিয়ে থাকেন। ঘটনার দিন হাজিরহাট এলাকা থেকে ইজিবাইক নিয়ে কাছিকাটার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন তিনি। কাছিকাটা গ্যাস পাম্প এলাকায় পৌছালে ইজিবাইকে কোন যাত্রী না থাকার সুযোগে দুইজন অজ্ঞাত পথচারী গাড়ি থামাতে বলেন। একপর্যায় ওই দুই ব্যক্তি একরামুল হকের নাকের সামনে সাদা পাউডার ছুঁড়ে মারে। এতে জ্ঞান হারিয়ে একরামুল মাটিতে পড়ে গেলে ছিনতাইকারীরা ইজিবাইক নিয়ে চলে যায়। স্থানীয়রা একরামুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক চৈতি মুন্সি বলেন, প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। জ্ঞান ফিরলে বিস্তারিত বলা যাবে।
এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল হোসেন বলেন, ইজিবাইকটি উদ্ধারের চেষ্টা চলছে। চালকের জ্ঞান ফিরলে অভিযোগ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …