রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় পূর্ব শত্রুতার জের ধরে মারপিট, বাড়ি ভাংচুরের অভিযোগ

সিংড়ায় পূর্ব শত্রুতার জের ধরে মারপিট, বাড়ি ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের সিংড়ায় ইটালি ইউনিয়নের রাতাল বেগপাড়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সামছুল বেগ এর ছেলে সবুজ আলী ও মৃত হায়দার আলীর ছেলে পারভেজ আলীর নেতৃত্বে একই গ্রামের রেজাউল করিম বাবুলের উপর হামলা ও তার বাড়িঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে একটি পুকুরে মাছ চাষ করে আসছিল রেজাউল করিম বাবু। বাবুর পুকুরের পাড়ে বসবাসের জন্য জোরপ‚র্বক ঘর নির্মাণ করছে সবুজ বাহিনী।

স্থানীয় স‚ত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার (৪জুন) সকালে সাড়ে ৮টার দিকে বাবুল তার বাড়ি থেকে ইজিবাইক নিয়ে রাতাল বাজারে যাচ্ছিল। এ সময় তার ইজিবাইক সামনে দাঁড়িয়ে পথ রুদ্ধ করে জালাল উদ্দীনের ছেলে সাদ্দাম মীর তার ভাই সাদিকুল মীর। বাবুল কে ইজিবাইক থেকে টেনেহেঁচড়ে নামিয়ে সবুজ ও পারভেজের হুকুমে ব্যাপক মারধর ও মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেকে পাঠায়।

অভিযুক্ত সবুজ জানান, আমার ভাস্তি সকালে রাস্তা দিয়ে যাচ্ছিল বাবুল তাকে ইজিবাইক দিয়ে ধাক্কা দেয়। এজন্য তারা ক্ষিপ্ত হয়ে বাবুলকে চড়থাপ্পড় দেয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, বিষয়টি জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এখনো কেউ অভিযোগ দিতে আসেনি। অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …