রবিবার , সেপ্টেম্বর ২৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ভেল্লাবাড়িয়া হযরত বাগুদেওয়ান(রাঃ)এর মাজার মসজিদের টাকা ছিনতাইয়ের চেষ্টায় থানায় অভিযোগ

ভেল্লাবাড়িয়া হযরত বাগুদেওয়ান(রাঃ)এর মাজার মসজিদের টাকা ছিনতাইয়ের চেষ্টায় থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নে অবস্থানরত ঐতিহাসিক ভেল্লাবাড়িয়া হযরত বাগুদেওয়ান(রাঃ)এর মাজার মসজিদের টাকা প্রকাশ্যে,দিবালোকে কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে জোর পূর্বক ছিনতাইয়ের চেষ্টা মর্মে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার(২৪মে-২৪)বিকেলে উক্ত মাজার মসজিদ কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে আরও ৫/৭ জনকে অজ্ঞাত বিবাদী করে এই অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে,শুক্রবার আনুমানিক দুপুর ২ টার দিকে মাজার মসজিদের দানকৃত গবাদি পশু(ছাগল,মুরগী)প্রকাশ্যে ডাক বিক্রয়ের সময় ভেল্লাবাড়িয়া- রামকৃষ্ণপুর এলাকার মৃত জাহের উদ্দিনের ছেলে আলাউদ্দিন(মাষ্টার) ও খোরশেদ আলীর ছেলে সুজন আলী(২৬)সহ আরও অজ্ঞাত ৫/৭ জন একত্রে দলবদ্ধ হয়ে উক্ত স্থানে বে-আইনি ভাবে উপস্থিত হয়ে কমিটির সকল সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং জোর পূর্বক গবাদি পশু ও ডাকে বিক্রি করা টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ বিষয়ে বাদী শফিকুল ইসলাম বলেন,বিবাদীগন স্থানীয় ও প্রভাবশালী হওয়ায় ক্ষমতার দাপট দেখিয়ে মাজার মসজিদের টাকা ছিনতাইয়ের চেষ্টা করছিল।পরে আমরা কমিটির সকল সদস্যর সিদ্ধান্তক্রমে কমিটির সভাপতি লালপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)কে অবগত করেই লালপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাছিম আহমেদ জানান,অভিযোগ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে সিংড়ায় সংখ্যালঘুদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরে সিংড়ায় সংখ্যালঘু নারীকে ধর্ষণ, নির্যাতন চাঁদাবাজি বন্ধের প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে …